শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান 

বেনাপোল রেলওয়ে প্লাটফর্ম হতে ৪ কেজি গাঁজা সহ গ্রেফতার-২

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২
  • ৫৩১ Time View

মোঃ সাহিদুল ইসলাম শাহীন,বেনাপোল(যশোর): দেশের সীমান্তবর্তী বেনাপোল রেলওয়ে স্টেশনের প্লাটফর্ম হতে ৪ কেজি গাঁজা সহ মোঃ লিটন(৩০) ও কিশোর বয়সী মাহাবুর হাসান(১৬) নামের দুই মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে বেনাপোল রেলওয়ে স্টেশন পুলিশ। এদের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় একটি জিডি দায়ের করা হয়েছে।

জিডি নং-৩৫০ ও এমসিসি নং-৩৪,পিএফসিসি নং-৭৮ তারিখ:-২৭/০১/২০২২ ইং। রেলওয়ে স্টেশনের দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা এস আই(নিঃ) মোঃ সেফাতুর রহমান জানিয়েছেন,বৃহস্পতিবার(২৭ জানুয়ারী) সকাল ১০ টার দিকে গোপন তথ্যে জানতে পারি,রেলপথে মাদক পাচার করার জন্য রেলওয়ে প্লাটফর্মে কয়েকজন মাদক পাচারকারী মাদক সহ অপেক্ষা করছে। এমন সংবাদ পেয়ে আমার সঙ্গীয় ফোর্স এটিএসআই মোঃ বেল্লাল হোসেন,এএসআই(নিঃ) মোঃ নজিবুল হক আকন্দ,কনস্টেবল মোঃ মোতাল্লিব হোসেন,কং দীপু মন্ডল,কং মোঃ আলমগীর মিয়া,কং মোঃ আশিকুর রহমান,কং বনমালী রায়,কং মোঃ ইলিয়াস ও নারী কং রোকসানা আক্তার,মোছাঃশারমিন আক্তারকে নিয়ে রেলওয়ে প্লাটফর্মের পশ্চিম প্রান্তে অভিযান চালায়, তথ্য মোতাবেক সে্খানে অপেক্ষমান ধৃত দুই ব্যাক্তিকে দেখতে পায়,এদের মধ্যে একজন কিশোর, পুলিশের অবস্থান টের পেয়ে ঐ দুই মাদক পাচারকারী পালাতে চেষ্টা করে,কিন্তু পুলিশ দল সেই সুযোগ না দিয়ে তাদেরকে ধরে ফেলে,এরপর তাদের দেহ তল্লাশী করে বুকের নীচ বরাবর কসটেপ দ্বারা অভিনব কায়দায় রাখা প্রতি জনের কাছে ২ কেজি করে মোট ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে তাদেরকে স্টেশন পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়।

গাঁজা পাচারের ব্যাপারে জানতে চাইলে,তারা যশোর জেলা সহ বিভিন্ন জেলা শহরে পাচার করার কথা স্বীকার করে। আসামী লিটনের বাড়ী বেনাপোল পোর্টথানাধীন বোয়ালিয়া মানকিয়া পশ্চিম পাড়ায়,সে মৃত গনি মিয়ার ছেলে। অপর কিশোর আসামী মাহাবুর হাসানের বাড়ী একই থানার অন্তর্গত সীমান্তবর্তী গ্রাম সাদীপুরে,তার পিতার নাম ছব্বত আলী। আসামী দুইজনকে উদ্ধার করা গাঁজা সহ বেনাপোল পোর্টথানায় সোপর্দ করা হয়েছে। আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য তাদেরকে যশোর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে বলে পোর্টথানা সুত্রে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: