শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
সর্বশেষ :
বিএমএসএস’র বেনাপোল শাখা কমিটির অনুমোদন ঝিনাইদহে কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু

তাহিরপুরে পুলিশের দুই লাখ টাকার ভারতীয় মদসহ মোটরসাইকেল আটক

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৬৬ Time View

আমির হোসেন, স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা সীমান্ত এলাকা থেকে ২ লাখ টাকার ভারতীয় (অফিসাস চয়েজ)এর ১৮০ এমএল পরিমানে (১৩০ বোতল) ও (৭৫ এমএল ২০ বোতল) মোট ১৫০বোতল মদসহ ও ১০০ সিসির একটি হিরো হোন্ডা মোটরসাইকেল আটক করেছে তাহিরপুর থানা পুলিশ।

তবে এ সময় পাটের বস্তায় মোড়ানো মদের বোতল পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল দুই মাদক ব্যবসায়ী পুলিশের উপস্থিতি টের পেয়ে ফালিয়ে যায়। আজ(৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার) দুপুরে পুলিশ বাদী হয়ে এ ঘটনায় সাথে জড়িত অজ্ঞাত নামা দুজন পলাতক আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। আজ (৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার) ভোর রাতে বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মোহাম্মদ জয়নাল আবেদীন অভিযান চালিয়ে জাদুকাটা নদীর পূর্ব পাড় বাদাঘাট ইউনিয়নের ডালার পাড় নামক এলাকা থেকে জব্দকৃত মালামাল আটক করে।

পুলিশ সূত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার ভোর রাতে তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ ফাড়ির ইনচার্জ এস আই জয়নাল আবেদীনের সঙ্গীয় ফোর্স নিয়ে ওয়ারেন্ট অভিযান চলাকালীন সময়ে বাদাঘাট ইউনিয়নের জাদুকাটা নদীর পূর্ব পাড়ে বিন্নাকুলি বাজার থেকে দক্ষিণ মোকসুদপুর সীমাান্ত এলাকায় যাওয়ার পথে দিয়ে ঢালারপার পাকা রাস্তা দিয়ে বিপরীত দিক থেকে আসে একটি মোটরসাইকেল দ্রুত গতিতে পুলিশের টহল অতিক্রম করলে পুলিশের টহল দলের সন্দেহ হলে মোটরসাইকেলটি থামানোর চেষ্টা করে।

এ সময় রাস্তার পাশে একটি মটর সাইকেল সহ পাটের বস্তায় মোড়ানো চারটি মদের অফিসাস চয়েজ ১৮০ এম এল বোতল ১৩০টি এবং ৩৭৫ এম এল ২০ বোতল কাচের ১৫০ বোতল চার ফেলে পালিয়ে যায়। এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই জয়নাল আবেদীন। তিনি জানান,এর সাথে জড়িত দুজন মাদক ব্যবসায়ীকে পলাতক আসামি করে পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: