শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
সর্বশেষ :
সাংবাদিকদের সাথে চেয়ারম্যান পদপ্রার্থী সোহরাব হোসেনের মতবিনিময় সভা অনুষ্ঠিত বিএমএসএস’র বেনাপোল শাখা কমিটির অনুমোদন ঝিনাইদহে কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর

সুনামগঞ্জে কালবৈশাখী ঝড় ও বজ্রপাতে নিহত ৫

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
  • ২৮৫ Time View

স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জে পৃথকস্থানে কালবৈশাখী ঝড় ও বজ্রপাতে বাবা-ছেলে ও মা-মেয়েসহ ৫জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে জেলার জগন্নাথপুর ও শাল্লা উপজেলার পৃথকস্থানে এঘটনা ঘটে। স্থানীয়রা ও পুলিশ জানায়, সকালে শাল্লা উপজেলার শাল্লা ইউনিয়নের গ্রামশাল্লা গ্রামের চানমিয়া খার ছেলে মকুল খা ও তার দুই ছেলে ও শ্যালকের পুত্রকে নিয়ে বাড়ির পাশে জমিতে ধান কাটতে যান।

 

মাঠে কাজ করার সময় হঠাৎ বজ্রপাত হলে ঘটনা স্থলেই মকুল খা(৪৫) ও তার ছেলে মাসুদ খা (১২) মারা যান৷ এদিকে আজ ভোরে জগন্নাথপুর উপজেলার পাটলি ইউনিয়নের সোলেমানপুর গ্রামে ঝড়ে গাছ ভেঙে ঘরে পরে মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন, সোলেমানপুর গ্রামের হারুন মিয়ার স্ত্রী মৌসুমা বেগম, তার ৪ বছরের মেয়ে মাহিমা আক্তার (৪) এবং ছেলে মোহাম্মদ হোসাইন (১)। স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাত থেকে ভোর পর্যন্ত সুনামগঞ্জের প্রচন্ড ঝড়, বৃষ্টি ও বজ্রপাত হয়। এসময় তারা ঘরে ঘুমে ছিলেন।

 

হঠাৎ ঝড়ে নিহতদের বাড়ির একটি গাছ ভেঙে ঘরে পড়লে এক পরিবারের তিনজন নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি নিচ্ছেন বলে জানান। জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ও শাল্লা থানার ওসি আমিনুল ইসলাম জানান, পৃথকস্থানে ভোর ও সকালে ঝড়ে গাছ ভেঙে একই পরিবারের তিনজন মারা গেছেন। অন্যদিকে বজ্রপাতে শাল্লায় বাবা-ছেলে নিহত হয়েছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: