শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান 

সুনামগঞ্জ জগন্নাথপুর উপজেলা মৎস্যজীবিলীগের ৫১ সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটি গঠন

Reporter Name
  • Update Time : বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ২৪৫ Time View

স্টাফ রিপোর্টার: মো. জুনেদ আহমদ ভূইয়াকে আহবায়ক, বাবুল দাশকে সদস্য সচিব ও মো. শফিক মিয়াকে যুগ্ম আহবায়ক করে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবিলীগ সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা আওয়ামী মৎস্যজীবিলীগ শাখারে ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

গত ১৬ এপ্রিল রোজ শনিবার সুনামগঞ্জ জেলা মৎস্যজীবিলীগের আহবায়ক এড. আব্দুল কাদির চৌধুরী(জিলানী) ও সদস্য সচিব আবিদুর রহমান কৃর্তক স্বাক্ষরিত এক প্যাডে এই কমিটির অনুমোদন প্রদান করা হয়। আহবায়ক কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন যথাক্রমে যুগ্ম আহবায়ক ডাঃ নয়ন রায়, যুগ্ম আহবায়ক পরিতোষ সরকার,যুগ্ম আহবায়ক অমিয় কুমার গোপ,যুগ্ম আহবায়ক অরিন্দ্র বিশ্বাস,যুগ্ম আহবায়ক বিকাশ রঞ্জন দাশ,যুগ্ম আহবায়ক মো. ছান মিয়া,যুগ্ম আহবায়ক মো. ফরিদুল হক সবুজ। কমিটির সদস্যবৃন্দরা হচ্ছেন,নিতু দাশ,মো. ফিরুজ আলী,পরিমল দাস,আদেশ দাস,জয়নাল মিয়া ভূইয়া,ডাঃ সুভাস দাস গুপ্ত,প্রবীন্দ্র দাস,মো. মুজিবুর রহমান,মো. সিরাজ মিয়া,পার্বতী রানী দাস,নরেশ দাস,অনিল দাস,বিষ্ণু বিশ্বাস,অধির বিশ্বাস,নিকেশ বৈদ্য,টিপেন্দ্র দাস,সিতন রানী দাস,দয়াময় দাস,মো. ছুবা মিয়া,বিমল দাস,সুপ্রীতি রানী দাস,মনোরঞ্জন দাস,বিটন দাস(ছানা),সজল দাস,নেপাল সরকার,জয়ন্ত দাস,দীনেশ দাস,মো. নুরুল হক,প্রনব গোপ,পিংকু দেবনাথ,মো. ইব্রাহিম আলী,বেলাল আহমদ,আমির উদ্দিন,রবিন্দ্র সরকার,মো. আব্দুর রফিক,মো. শাহাব উদ্দিন,মো. মমিন মিয়া,আব্দুল রুপ,মহিম সরকার,মো. ইনু মিয়া ও মো. জিয়া উদ্দিন প্রমুখ।

নেতৃবৃন্দরা বলেন এই কমিটির কার্যক্রম হবে জগন্নাথপুর উপজেলায় বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলো সমাজের অসহায় ও হতদরিদ্র মানুষের কাছে পৌছে দেয়া এবং উপজেলার সকল মৎস্যজীবিদের অধিকার প্রতিষ্ঠা জাল যার জলাশয় তার এটা বাস্তবায়নে এই কমিটির প্রতিটি সদস্যরা নিরলসভাবে কাজ করে যাবে। পাশাপাশি বাংলাদেশ আওয়ামীলীগের সহযোগি সংগঠন হিসেবে জগন্নাথপুর উপজেলা মৎস্যজীবিলীগের প্রতিটি নেতাকর্মীরা যেকোন ধরনের ষড়ষন্ত্র মোকাবেলায় রাজপথে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: