শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান 

সুনামগঞ্জে নদী বন্দরের সহকারী বন্দর ও পরিবহন কর্মকর্তা উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : রবিবার, ১ মে, ২০২২
  • ২৬৩ Time View

স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জে নদী বন্দরের সহকারী বন্দর ও পরিবহন কর্মকর্তা উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যায় শহরের ষোলঘরস্থ নদী বন্দর ও পরিবহন বিভাগের কার্যালয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। নদী বন্দরের সহকারী বন্দর ও পরিবহন কর্মকর্তা সুব্রত রায়ের আয়োজনে এবং তার সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।

এতে বিশেষ অতিথিহিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস তালুকদার ,সাধারন সম্পাদক ও এস এ টিভির প্রতিনিধি ও দৈনিক হাওরাঞ্চল পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. মাহতাব উদ্দিন তালুকদার, গৌরারং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. ফুল মিয়া,সুনামগঞ্জের বিশিষ্ঠ ব্যবসায়ী আব্দুস শহীদ গাজী,পৌরসভার এক নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসনাত আব্দুল কাউসার,দৈনিক আমার বার্তার প্রতিনিধি মো. আফজাল গাজী,মধুমুতি টিভি ও দৈনিক ঢাকার প্রতিনিধি অশোক তালুকদার, আনন্দ টিভির প্রতিনিধি মো. এমরান হোসেন প্রমুখ। নেতৃবৃন্দরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ দেশবাসীর জন্য দোয়া ও মোনাজাত করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: