শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান 

বেনাপোল সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন নির্বাচনে সভাপতি শামছুর রহমান সম্পাদক লতা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ২৮৪ Time View

মিলন কবিরঃ বেনাপোল বন্দরের শীর্ষ ব্যবসায়ী সংগঠন ‘বেনাপোল সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের’ ত্রি-বার্ষিক নির্বাচনে ‘সমমনা সম্মিলিত সমন্বয় পরিষদের’ ব্যানারে ‘আনারস’ প্রতিকের শামছুর রহমান-মধু-লতা পরিষদ যুগ্ম সাধারণ সম্পাদকের একটি পদ বাদে ১৮টি পদে বিজয়ী হয়েছে। সোমবার বেনাপোল অ্যাসোসিয়েশন ভবনে ৭টি বুথে ভোট নেওয়া হয়।সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটাররা ভোট প্রদান করেন।

নির্বাচনে ৭২৪ জন ভোটারের মধ্যে ৫৮০জন ভোটার ভোট প্রদান করেন। নির্বাচন কমিশনার কাজী শাহজাহান সবুজ বলেন, বেনাপোল সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের এই নির্বাচনে দুটি প্যানেলের ‘সমমনা সম্মিলিত সমন্বয় পরিষদের’ ব্যানারে ‘আনারস’ প্রতিকে শামছুর রহমান-মধু-লতা পরিষদ অন্য দিকে ঐক্য পরিষদের ব্যানারে ‘ছাতা’ প্রতিকে সজন-ভারত-ফজলু পরিষদ প্রতিদ্বন্ধিতা করেন।

অপর নির্বাচন কমিশনার ফারুক হোসেন উজ্জ্বল বলেন, কোন রকম অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু ও সুন্দর ভাবে ভোট সম্পন্ন হয়েছে।সভাপতি পদে শামছুর রহমান (প্রাপ্ত ভোট- ৩৯০) ও সাধারণ সম্পাদক এমদাদুল হক লতা (প্রাপ্ত ভোট-৪১৯) নির্বাচিত হয়েছেন। শামছুর রহমান-মধু-লতা পরিষদ ১৯টি পদের ১৮টি পদে বিজয়ী হয়েছেন।অপর সজন-ভারত-ফজলু পরিষদ থেকে যুগ্ম সাধারণ সম্পাদক পদে আবু তাহের ভারত জয়লাভ করেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: