শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান  দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রী যার যার কৃষ্টি ও সংস্কৃতি পালন করার স্বাধীনতা দিয়ে অসাম্প্রদায়িক বাংলাদেশ নিশ্চিত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ঝিনাইদহে শেষ মুহুর্তে জমে উঠেছে ঈদের বাজার ঝিনাইদহে ঈদ উপলক্ষে অস্বচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ঝিকরগাছায় সেবা’র চার শতাধিক ব্যক্তির মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ গরীব অসহায় ও দুস্থদের মাঝে কোটচাঁদপুর ব্লাড ব্যাংকের উদ্দ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ঝিকরগাছা ফেমাস ক্লিনিক কাগজে কলমে বন্ধ, ভেতরে চলছে অপারেশন সহ সবকিছু

ভয়াবহ লোডশেডিং ও জ্বালানী খাতে নজিরবিহীন অব্যবস্থাপনার বিরুদ্ধে সুনামগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ৩০৭ Time View

আমির হোসেন, স্টাফ রিপোর্টার: ভয়াবহ লোডশেডিং ও জ্বালানী খাতে নজিরবিহীন অব্যবস্থাপনার বিরুদ্ধে ও ভোলায় পুলিশের অন্যায়ভাবে গুলি বর্ষন ও স্বেচ্ছাসেবকল নেতা আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে সুনামগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ জেলা বিএনপির আয়োজনে শহরের পুরাতন বাসট্রেশন এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের মূল সড়ক আলফাত স্কয়ার ট্রাফিক পয়েন্ট প্রদক্ষিণ করতে চাইলে কালীবাড়ি পয়েন্টে পুলিশ বাধা দেয়। পরে বিএনপির নেতাকর্মীরা সেখানেই প্রতিবাদ সমাবেশ করে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. নুরুল ইসলাম নুরুলের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি নাদের আহমদ,আ ত ম মিছবাহ্,রেজাউল হক,আবুল মনসুর শওকত,আবুল কালাম আজাদ ,যুগ্ম-সম্পাদক এড.জিয়াউর রহিম শাহীন, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম,জেলা যুবদলের সাধারণ সম্পাদক এড.মামুনুর রশিদ কয়েছ, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু,মমিনুল হক কালার চাঁন,সুহেল মিয়া,আবুল কাশেম দুলু,জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামসুজ্জামান জামান,সাধারণ সম্পাদক মনাজ্জির হোসেন,জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল মতিন,ছাত্রদলের আহব্বায়ক জাহাঙ্গীর আলম,সদস্য সচিব মোঃ তারেক মিয়া সহ জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল,শ্রমিক দল ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা ভোলায় পুলিশের অন্যায়ভাবে গুলি বর্ষন ও স্বেচ্ছাসেবকল নেতা আব্দুর রহিমকে হত্যার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তারা বলেন এই ফ্যাসিবাদি বিনা ভোটের সরকার জনগনের নিকট কোন দায়বদ্ধতা নেই বলেই বন্দুকের নলে ক্ষমতা ধরে রাখতে আরেকটি নীল নকশার নির্বাচন নিয়ে মনগড়া আজ্ঞাবহ নির্বাচন কমিশন গঠন করে সংলাপের নামে তামাশা শুরু করেছেন। অবিলম্বে একটি র্নিদলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করে আগামীতে সকল দলের অংশগ্রহনে জাতীয় নির্বাচনের দাবী জানান। অন্যতায় এই তত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠায় বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের নিয়ে রাজপথে আন্দোলনের মাধ্যমে দাবী আদায়ের হুশিয়ারী উচ্চারণ করেন তারা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: