শনিবার, ১৫ জুন ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে ২৭ মণ ওজনের দুদরাজের দাম হাকা হচ্ছে ১০ লাখ টাকা ঝিনাইদহের সংসদ আনার হত্যার চাঞ্চল্যকর তথ্য, ছবি ও ভিডিও প্রকাশ ঝিনাইদহে ট্রাক চাপায় এক যুবকের মৃত্যু ঝিনাইদহে টেবিল টেনিস প্রতিযোগিতা অনুষ্ঠিত খুলনা রেঞ্জের শ্রেষ্ঠত্বের পুরস্কার পেলেন বেনাপোল পোর্ট থানার তিন অফিসার দির্ঘ ৯ বছরেও পূর্ণতা পায়নি ঝিনাইদহ সরকারি বাক ও শ্রবণ প্রতিবন্ধি স্কুলটি ঝিকরগাছায় ধর্ষিতা কিশোরীর ইজ্জতের দাম নির্ধারণ হলো ৩০ হাজার টাকা! দেশের দক্ষিনাঞ্চলে রেণু পোনা উৎপাদনে এক সমৃদ্ধ ভান্ডার ঝিনাইদহের বলুহর কেন্দ্রীয় মৎস্য হ্যাচারি ঝিনাইদহে প্রতিবন্ধী শিশুদের শিক্ষায় অর্ন্তভুক্তি বৃদ্ধির লক্ষ্যে অ্যাডভোকেসি সভা ঝিনাইদহের মহেশপুরে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা

ভয়াবহ লোডশেডিং ও জ্বালানী খাতে নজিরবিহীন অব্যবস্থাপনার বিরুদ্ধে সুনামগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ৩৩১ Time View

আমির হোসেন, স্টাফ রিপোর্টার: ভয়াবহ লোডশেডিং ও জ্বালানী খাতে নজিরবিহীন অব্যবস্থাপনার বিরুদ্ধে ও ভোলায় পুলিশের অন্যায়ভাবে গুলি বর্ষন ও স্বেচ্ছাসেবকল নেতা আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে সুনামগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ জেলা বিএনপির আয়োজনে শহরের পুরাতন বাসট্রেশন এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের মূল সড়ক আলফাত স্কয়ার ট্রাফিক পয়েন্ট প্রদক্ষিণ করতে চাইলে কালীবাড়ি পয়েন্টে পুলিশ বাধা দেয়। পরে বিএনপির নেতাকর্মীরা সেখানেই প্রতিবাদ সমাবেশ করে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. নুরুল ইসলাম নুরুলের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি নাদের আহমদ,আ ত ম মিছবাহ্,রেজাউল হক,আবুল মনসুর শওকত,আবুল কালাম আজাদ ,যুগ্ম-সম্পাদক এড.জিয়াউর রহিম শাহীন, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম,জেলা যুবদলের সাধারণ সম্পাদক এড.মামুনুর রশিদ কয়েছ, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু,মমিনুল হক কালার চাঁন,সুহেল মিয়া,আবুল কাশেম দুলু,জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামসুজ্জামান জামান,সাধারণ সম্পাদক মনাজ্জির হোসেন,জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল মতিন,ছাত্রদলের আহব্বায়ক জাহাঙ্গীর আলম,সদস্য সচিব মোঃ তারেক মিয়া সহ জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল,শ্রমিক দল ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা ভোলায় পুলিশের অন্যায়ভাবে গুলি বর্ষন ও স্বেচ্ছাসেবকল নেতা আব্দুর রহিমকে হত্যার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তারা বলেন এই ফ্যাসিবাদি বিনা ভোটের সরকার জনগনের নিকট কোন দায়বদ্ধতা নেই বলেই বন্দুকের নলে ক্ষমতা ধরে রাখতে আরেকটি নীল নকশার নির্বাচন নিয়ে মনগড়া আজ্ঞাবহ নির্বাচন কমিশন গঠন করে সংলাপের নামে তামাশা শুরু করেছেন। অবিলম্বে একটি র্নিদলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করে আগামীতে সকল দলের অংশগ্রহনে জাতীয় নির্বাচনের দাবী জানান। অন্যতায় এই তত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠায় বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের নিয়ে রাজপথে আন্দোলনের মাধ্যমে দাবী আদায়ের হুশিয়ারী উচ্চারণ করেন তারা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: