শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান 

সুনামগঞ্জে জুবিলীয়ান ৯৯ ব্যাচের অর্থায়নে রিক্সা, নৌকা ও হুইল চেয়ার বিতরণ

Reporter Name
  • Update Time : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ৩১১ Time View

স্টাফ রিপোর্টার: স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছে মানুষ।বন্যা পরবর্তী পুনর্বাসন প্রক্রিয়া কার্যক্রম শুরু করেছে দেশ ও প্রবাসে থাকা সুনামগঞ্জ জুবিলিয়ান ৯৯ ব্যাচ। গতকাল শনিবার দুপুর ১২টায় জুবিলীয়ান ৯৯ ব্যাচের অর্থায়নে সুনামগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে ক্ষতিগ্রস্ত বন্যার্তদের মাঝে কর্মসংস্থানের লক্ষ্যে রিক্সা, নৌকা, জালসহ হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। ত্রাণ বিতরণে জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট মল্লিক মঈন উদ্দিন সোহেল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ বিতরণ করেন সাবেক সিভিল সার্জন সৈয়দ মোনাওয়ার আলী।

এ সময় উপস্থিত ছিলেন সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত শিক্ষক অজয় কুমার চৌধুরী, সাবেক পৌর কাউন্সিলর ও সাবেক ভি পি এডভোকেট মণিষ কান্তি দে মিন্টু, আলহাজ্ব মোঃ আব্দুস শহীদ, বীর মুক্তিযোদ্ধা হাজী ফজলুর রহমান, সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের পরিচালক জিএম তাশহিজ, জ্যোতি বষন তালুকদার ঝন্টু, মোঃ আবুল হোসেন, শিক্ষক রুপক তালুকদার,জুবিলিয়ান ৯৯ ব্যাচের হাবিবুর রহমান, আরিফ জাহান মামুন, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ আমিনুল হক, দি বাংলাদেশ টুডে ও দৈনিক মুক্ত খবর জেলা প্রতিনিধি একে মিলন আহমেদ, মাহিন মিয়া, রিপন, উপকারভোগী ফাহমিদা আক্তার। শুরুতেই কোরআন তেলাওয়াত করেন ব্যাংক কর্মকর্তা সোহেল রানা, গীতা পাঠ করেন সুপর্ণ বণিক। অনুষ্ঠান সঞ্চালনা করেন পার্থ তালুকদার। উল্লেখ্য ২৩টি সেলাই মেশিন, ১০টি রিক্সা, ৩টি নৌকা, ১টি হুইল চেয়ারসহ ও মাছ ধরার জাল উপকারভোগীদের প্রদান করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: