শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা অসহায় পরিবারের নিরুপায় নির্মমতা! চুরি ঠেকাতে ৩ বছর শেকল বন্দি কিশোর শিমুল তুলা পাড়তে গিয়ে শিক্ষকের করুণ মৃত্যু শব্দদূষণ বন্ধে সেবা সংগঠন এর পক্ষ থেকে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান 

সুনামগঞ্জে নারীদের উন্নয়নে সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ করেন-সেলিম আহমদ

Reporter Name
  • Update Time : সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
  • ২১৮ Time View

স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জে অসহায় নারীদের মাঝে বিনামূল্যে ১০টি সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। তরুণ রাজনীতিবীদ সেলিম আহমদ এর নিজস্ব তহবিল থেকে সেলাই মেশিন বিতরণ ও নগদ অর্থ বিতরণ করা হয়। সোমবার (২৮ নভেম্বর) পৌর শহরের উত্তর আরপিন নগর পৌর প্রাথমিক বিদ্যালয়ে স্বপ্নের ঠিকানা নারী কল্যাণ সমিতির আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ ১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী ও জাতীয় শ্রমিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ সেলিম আহমদ।

স্বপ্নের ঠিকানা নারী কল্যাণ সমিতির সভাপতি ও ৪ ৫ ৬ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর সামিনা চৌধুরী মনির সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি এ কে মিলন আহমেদ, সাংগঠনিক সম্পাদক কে এম শহিদুল, সদস্য তুষার আহমদ টিপু, পৌর শ্রমিকলীগের সদস্য সচিব তৈয়বুর রহমান রাজ প্রমুখ। সুনামগঞ্জ ১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী ও জাতীয় শ্রমিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ সেলিম আহমদ এর ব্যক্তিগত অর্থায়নে এই সেলাই মেশিন ও অর্থ বিতরণ করা হয়। এ সময় তিনি বলেন, সমাজের অসহায় এসব নারীদের আত্বনির্ভরশীল করে গড়ে তুলতেই এসব সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে। এলাকার গরীব দুস্থদের সহায়তায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি। আরো বলেন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের উন্নয়নে ব্যাপক কর্মসূচি গ্রহন করছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: