সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে ব্লাড ব্যাংকের উদ্যোগে এক হাজার মানুষের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ সাংবাদিকদের সাথে চেয়ারম্যান পদপ্রার্থী সোহরাব হোসেনের মতবিনিময় সভা অনুষ্ঠিত বিএমএসএস’র বেনাপোল শাখা কমিটির অনুমোদন ঝিনাইদহে কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা

শোক সংবাদ প্রাক্তন চেয়ারম্যান জালাল উদ্দিন আর নেই

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ২৭৭ Time View

আমির হোসেন,স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি, বাদাঘাট ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান হাজি মো. জালাল উদ্দিন (৮২) আর নেই। বুধবার দিবাগত রাত সোয়া ২টার দিকে উপজেলার মোদেরগাঁও নিজ বাড়িতে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহ ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মরহুমের জেষ্ট পুত্র আবু সুফিয়ান বিষয়টি নিশ্চিত করে জানান, আমার পিতা বার্ধক্যজনিত কারনে ও দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে দ্বীর্ঘদিন ধরে নিজ বাড়িতে শয্যাশায়ী ছিলেন। জালাল উদ্দিন উপজেলার বাদাঘাট ইউনিয়নের মোদেরগাঁও গ্রামের প্রয়াত আব্দুর রাজ্জাকের জেষ্ট পুত্র। তিনি উপজেলার বাদাঘাট ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান হিসাবে দুই মেয়াদে দায়িত্ব্ পালন করে গেছেন। একাধারে তিনি উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও ৩৬০ আউলিয়ার অন্যতম সঙ্গী লাউরগড় মোকামপাড়াস্থ হযরত শাহ আরেফিন (রহ.) আস্থানা পরিচালনা কমিটির সহ সভাপতির দায়িত্বপালন করে গেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৮ ছেলে ৩ মেয়ে সহ অসংখ্য আত্বীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বাদাঘাট সরকারি কলেজে প্রতিষ্ঠায় উদ্যোগ গ্রহন, একজন সালিসি ব্যাক্তিত্ব হিসাবে জালাল উদ্দিনের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে উপজেলার বিভিন্ন শ্রেণিপেশার মানুষজন ছাড়াও দেশ -বিদেশে থাকা শুভানুধ্যায়ীগণ সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকের মাধ্যমে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন। এদিকে দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার, তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক সাংবাদিক হাবিব সরোয়ার আজাদ বুধবার রাতেই তাৎক্ষণিকভাবে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে উপজেলার সালিসী ব্যাক্তিত্ব, শিক্ষানূরাগী,প্রাক্তন চেয়ারম্যান হাজি মো. জালাল উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। বিবৃতিতে তিনি মরহুমের বিদেহি আত্বার মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: