বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
শিশু শ্রম বন্ধের দাবিতে ঝিনাইদহের কালীগঞ্জে ইয়ুথ এগেইনস্ট হাঙ্গারের মানববন্ধন কর্মসূচী জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে বেনাপোলে “মে” দিবস পালিত ঝিনাইদহে ব্লাড ব্যাংকের উদ্যোগে এক হাজার মানুষের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ সাংবাদিকদের সাথে চেয়ারম্যান পদপ্রার্থী সোহরাব হোসেনের মতবিনিময় সভা অনুষ্ঠিত বিএমএসএস’র বেনাপোল শাখা কমিটির অনুমোদন ঝিনাইদহে কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি

সরকারি বিধিনিষেধ অমান্য করায় শার্শায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আদায়

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ২৯০ Time View
এসএন বাংলা নিউজঃ দেশ জুড়ে মহামারী করোনা ভাইরাস বেড়ে গেছে। পরিস্থিতি সামাল দিতে মাঠে নেমেছে শার্শা উপজেলা প্রশাসন। যশোরের শার্শা উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জরিমানা আদায় করা হয়েছে।
বৃহস্পতিবার (২০ জানুয়ারী) বেলা ১২টার সময় উপজেলার নাভারণ ও বেনাপোল বাজারে অভিযান পরিচালনা করে এ জরিমানা আদায় করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজা।
এসময় করোনার ঝুঁকি সম্পর্কে সচেতন করে সাধারণ জনগণের মাঝে বিনামূল্যে মাস্কও বিতরণ করা হয়।
মীর আলিফ রেজা বলেন, সরকার ঘোষিত নির্দেশনা অমান্য ও মাস্ক পরিধান না করায় পাঁচজনকে এক হাজার ছয়শত টাকা জরিমানা করা হয়েছে। আর জনসচেতনতায় এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: