সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে ব্লাড ব্যাংকের উদ্যোগে এক হাজার মানুষের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ সাংবাদিকদের সাথে চেয়ারম্যান পদপ্রার্থী সোহরাব হোসেনের মতবিনিময় সভা অনুষ্ঠিত বিএমএসএস’র বেনাপোল শাখা কমিটির অনুমোদন ঝিনাইদহে কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা

সুনামগঞ্জের জামালগঞ্জে বিদ্যুৎস্পৃৃষ্টে মা-ছেলের মৃত্যু, মেয়ে গুরুতর আহত

Reporter Name
  • Update Time : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ২৬০ Time View

স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জের জামালগঞ্জে গোসল করতে গিয়ে পল্লী বিদ্যুতের তারে ছিড়ে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে মা-ছেলে নিহত হয়েছে। রোববার দুপুরে উপজেলা সদর ইউনিয়নের নতুনপাড়া আবাসিক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় তার বড় মেয়ে গুরুতর আহত হয়েছে। নিহতারা হলেন, উপজেলার সদর ইউনিয়নের নতুনপাড়া আবাসিক এলাকার বাসিন্দা দেবজ্যোতি সরকারের স্ত্রী ঝুমা রাণী সরকার(৩২) ও তার ছেলে দ্বীপ সরকার(০৩)।

এসময় গুরুতর আহত হয়েছেন তার বড় মেয়ে পূজা সরকার(০৬)। স্থানীয়রা ও পুলিশ জানায়, রবিবার দুপুরে জামালগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের নতুন পাড়া বাসা থেকে ঝুমা সরকার তার দুই সন্তান দ্বীপ ও পূজাকে নিয়ে গোসল করতে বের হন। বাসা থেকে বের হয়ে একটু দূরে গেলেই গতকাল শনিবার রাতে ঝড়ো হাওয়ার কারণে হঠাৎ পল্লী বিদ্যুতের মেইন লাইন থেকে তার ছিড়ে রাস্তায় পড়ে থাকে।

 

এসময় ঘটনাস্থলেই ঝুমা রাণী ও তার ছেলে স্বীপ সরকার বিদ্যুৎতের তারে পা দিলে ঘটনাস্থলেই মা ও ছেলে মারা যান। এসময় তাদের সাথে থাকা নিহতের বড় মেয়ে পূজা সরকার বিদ্যুতের তারের সট খেয়ে গুরুতর আহতবস্থায় দূরে পরে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জামালগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এদিকে খবর পেয়ে জামালগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পরির্দশ করে নিহতদের সুরতহাল রিপোর্ট তৈরী করে দুটি মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি নিচ্ছেন। এ ব্যাপারে জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মীর মোহাম্মদ আব্দুন নাছের বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে একটি শিশু ও তার মায়ের লাশ উদ্ধার করা হয়। তাদের লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: