সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে ব্লাড ব্যাংকের উদ্যোগে এক হাজার মানুষের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ সাংবাদিকদের সাথে চেয়ারম্যান পদপ্রার্থী সোহরাব হোসেনের মতবিনিময় সভা অনুষ্ঠিত বিএমএসএস’র বেনাপোল শাখা কমিটির অনুমোদন ঝিনাইদহে কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা

বেনাপোলে ভাতিজার ছুরিকাঘাতে চাচা খুন

Reporter Name
  • Update Time : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ২৬৯ Time View

যশোরের বেনাপোলে জমাজমি সংক্রান্ত বিরোধে ভাতিজার ছুরিকাঘাতে চাচা খুন হয়েছে। আরো দু’জনের অবস্থা আশঙ্কাজনক।

শনিবার রাতে বেনাপোল পৌরসভার কাগজপুকুর বাজারের আবুল হোসেনের লেদের দোকানের সামনে ঘটনাটি ঘটেছে।নিহত চাচা মগর আলি (৬৫) ওই গ্রামের আব্দুল খালেকের ছেলে।মগর আলি কাগমারি ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ছিলেন।
প্রত্যক্ষদর্শীর বরাতে পোর্ট থানার ওসি কামাল হোসেন ভুইয়া বলেন,মগর আলির সাথে তার ছোট ভাই আরব আলির জমাজমি সংক্রান্ত বিরোধ চলছিল দীর্ঘদিন ধরে।
শনিবার রাত ৯টার দিকে আরব আলির সাথে তার বাকবিতন্ডা হয়। এসময় আরব আলির ছেলে হারুন (৪৫)ও হারুনের ছেলে সোহেল (২৭)তার বুকে ও পেটে ছুরি দিয়ে আঘাত করে।মগর আলির সাহায্যে তার ছেলে হাসান ও নাতি ছেলে ইয়াসিন এগিয়ে এলে তাদেরকেও ছুরিকাঘাত করা হয়।
পরে স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। যশোর সদর হাসপাতালে নেওয়ার পথেই মগর আলির মৃত্যু হয়।অতিরিক্ত রক্তক্ষরনেই তার মৃত্যু হয়েছে।হাসান ও ইয়াছিনকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।
ময়না তদন্তের জন্য লাশ যশোর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।ঘটনার সাথে সম্পৃক্ততার জন্য একজনকে আটক করা হয়েছে।জড়িত অন্যান্যদের আটকে অভিযান চলছে বলে জানান ওসি।
মিলন কবির/এসএনবিএন

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: