সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে ব্লাড ব্যাংকের উদ্যোগে এক হাজার মানুষের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ সাংবাদিকদের সাথে চেয়ারম্যান পদপ্রার্থী সোহরাব হোসেনের মতবিনিময় সভা অনুষ্ঠিত বিএমএসএস’র বেনাপোল শাখা কমিটির অনুমোদন ঝিনাইদহে কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা

সুনামগঞ্জের রাজনীতি থেকে আগাছা পরিস্কার করতে হবে- আজিজুস সামাদ আজাদ ডন

Reporter Name
  • Update Time : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ২৪৬ Time View

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য প্রয়াত জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের পুত্র আজিজুস সামাদ আজাদ ডন বলেছেন, সুনামগঞ্জের রাজনীতি থেকে আগাছা পরিস্কার করতে হবে। এরা আওয়ামী লীগের রাজনীতিতে প্রবেশ করে মোশতাকের ভূমিকায় রয়েছে।

বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের সংগঠকদের নাম শুনলে যাদের আঁতে ঘাঁ লাগে। এরা পাকিস্তানের সহযোগী। এদের ধমন করতে হবে। শনিবার বিকালে শান্তিগঞ্জ উপজেলার নোয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্কুল মাঠে আব্দুস সামাদ আজাদের ১৭ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। আব্দুস সামাদ স্মৃতি পরিষদ কর্তৃক আয়োজিত আলোচনা সভায় বক্তব্যকালে ডন বলেন, আমাকে অনেকেই এমপি হিসেবে দেখতে চান। এই সিদ্ধান্ত প্রধানমন্ত্রী উপর নির্ভর করে।

তবে আমি আগে রাজনীতি থেকে জামাত-শিবিরের সহচরদের চিহ্নিত করে দল থেকে বহিষ্কার করে দলকে আগাছা মুক্ত করবো। ক্ষমতার প্রভাবে দলীয় নেতাকর্মীদের মামলা হামলা দিয়ে যারা হয়রানি করছেন তাদের বলবো, এবার থামুন। আর বাড়বেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতি মাঠে আছি, থাকবো। শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল মতলিবের সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজাম উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মুক্তাদির হোসেন মুক্তা, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন মাস্টার, উপজেলা যুবলীগের সভাপতি এডভোকেট বুরহান উদ্দিন দোলন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাসুদ মিয়া, আওয়ামী নেতা ওবায়দুর রহমান কুবাদ, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক জিল্লুর রহমান, পূর্ব পাগলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিদুর রহমান মধু, সাবেক ছাত্রলীগ নেতা বরুন কান্তি প্রমুখ।

এসময় দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ,ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় অন্যান্যের মধ্য উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তনুজ কান্তি দে, বর্তমান কমিটির সহ সভাপতি দেওয়ান জিসান রাজা চৌধুরী, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সুত্রধর, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জামিরুল ইসলাম তুরান,আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন, যুবলীগ নেতা ফখর উদ্দিন, মোহাম্মদ আলী নিশা। পরে প্রয়াত জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: