সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে ব্লাড ব্যাংকের উদ্যোগে এক হাজার মানুষের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ সাংবাদিকদের সাথে চেয়ারম্যান পদপ্রার্থী সোহরাব হোসেনের মতবিনিময় সভা অনুষ্ঠিত বিএমএসএস’র বেনাপোল শাখা কমিটির অনুমোদন ঝিনাইদহে কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা

একসঙ্গে তিন সন্তানের জন্ম-এলাকায় হৈচৈ

Reporter Name
  • Update Time : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ২১৬ Time View
একসঙ্গে তিন সন্তানের জন্ম-এলাকায় হৈচৈ
একসঙ্গে তিন সন্তানের জন্ম-এলাকায় হৈচৈ

মিলন কবির,বিশেষ প্রতিবেদক: যশোরের শার্শায় একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়ে আলোড়ন সৃষ্টি করেছেন সুমি বেগম (২৪) নামে এক গৃহবধূ। তিন নবজাতকের মধ্যে দুটি কন্যা ও একটি পুত্র সন্তান রয়েছে। শুক্রবার সন্ধায় যশোর একতা হাসপাতালে তিন সন্তান প্রসব করেন ওই গৃহবধূ। তিন সন্তানের জননী সুমি বেগম শার্শা উপজেলার আমলাই গ্রামের হাবিবুর রহমানের স্ত্রী। বিয়ের তিন বছর পর তিন সন্তান একসঙ্গে পেয়ে খুশি হাবিবুর রহমান ও সুমী বেগম দম্পতিসহ গ্রামবাসী।

একসঙ্গে তিন সন্তানের জন্ম-এলাকায় হৈচৈ

একসঙ্গে তিন সন্তানের জন্ম-এলাকায় হৈচৈ

হাসপাতাল সূত্রে জানা যায়, গৃহবধূ সুমি বেগম শুক্রবার সন্ধায় যশোর একতা হাসপাতালে ভর্তি হন। পরে অপরেশনের মাধ্যমে সন্ধা ৭টা ৩০ মিনিট থেকে ৮টা ৩০ মিনিটের মধ্যে তিনটা সন্তান প্রসব করেন। যশোর একতা হাসপাতালের ডা. ইলা মন্ডল বলেন, সুমি বেগম প্রসব ব্যাথা নিয়ে ভর্তি হন। পরে অপরেশনের মাধ্যমে তিন সন্তানের জম্ম হয়। সন্তান তিনটার মধ্যে দুটি কন্যা ও একটি পুত্র সন্তান। শিশু তিনটি এবং মা বর্তমানে সুস্থ আছেন বলে তিনি জানিয়েছেন। এ ব্যাপারে সুমী বেগম বলেন, আমি সুস্থ আছি। আল্লাহ আমাকে তিনটি সন্তান দান করেছেন।
নবজাতকদের বাবা হাবিবুর রহমান আনন্দে আপ্লুত হয়ে বলেন, আশা করি তিন সন্তান লালন-পালনে কোনো সমস্যা হবে না। আল্লাহ সুস্থ রাখলে পরিবারের সবাই মিলে লালন-পালন করব। সবার কাছে সন্তানদের জন্য দোয়াও চেয়েছেন তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: