সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে ব্লাড ব্যাংকের উদ্যোগে এক হাজার মানুষের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ সাংবাদিকদের সাথে চেয়ারম্যান পদপ্রার্থী সোহরাব হোসেনের মতবিনিময় সভা অনুষ্ঠিত বিএমএসএস’র বেনাপোল শাখা কমিটির অনুমোদন ঝিনাইদহে কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা

সুনামগঞ্জে নারী পুলিশের উদ্যোগে মাস ব্যাপী বানিজ্য মেলা শুরু

Reporter Name
  • Update Time : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ২০৮ Time View

আমির হোসেন,স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাকের) উদ্যোগে পুনাক শিল্প-পণ্য ও বানিজ্য মেলার শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) দুপুরে সুনামগঞ্জ পৌরসভা এলাকার ষোলঘর স্টেডিয়ামে মেলার উদ্বোধন করেন পুনাকের কেন্দ্রীয় কমিটির সহ-কোষাধ্যক্ষ উম্মে কুলসুম রপা আহম্মেদ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ। এসময় উদ্বোধনী সভায় সুনামগঞ্জ জেলা পুনাকের সভানেত্রী নুরন্নাহার মুনমুনের সভাপতিত্বে ও দিরাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সুফিয়ানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ, সুনামগঞ্জ জেলা স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক জাকির হোসেন, পৌরসভার মেয়র নাদের বখত, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রল হুদা চপল, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী প্রমূখ। এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ,সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী, গোয়েন্দা পুলিশের ডিবি ইনচার্জ নন্দন কান্তি ধর, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল হোসেনসহ শতাধিক মুক্তিযোদ্ধা,বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক ব্যাক্তিবর্গরা ।

সভায় বক্তারা বলেন করোনা মহামারি, বন্যা দূর্যোগ কাটিয়ে উঠতে সুনামগঞ্জবাসীর অনেকদিন সময় লেগেছে। অনেক দিন পর সুনামগঞ্জ বাসী এই শিল্প ও পন্য বাণিজ্যিক মেলার মধ্যে একটু আনন্দ উপভোগ করবে। এই মেলা শুধু বাণিজ্যিক কারনে করা হয়নি দেশীয় হাতের তৈরী শিল্পকে উন্নতির দিকে নিতে সহায়ক হবে। বক্তারা আরও বলেন আমাদের সুনামগঞ্জে কোন পার্ক নেই? মেলা আয়োজনের মধ্যে শিশুদের নিয়ে আনন্দ করার একটু সুযোগ আসে এই সমস্ত মেলার মাধ্যমে। এই মেলায় পুনাকের বিভিন্ন পণ্যের ১২০টি স্টল রয়েছে। মাসব্যাপী চলবে এ শিল্প – পণ্য বাণিজ্যিক মেলা। এই মেলার পরপরই শুরু হবে চেম্বার অব কমার্সের আরও এক মাসের জন্য বাণিজ্য মেলা। দুই মাস ব্যাপী চলবে সুনামগঞ্জ এই মেলার আয়োজন। মেলায় থাকবে শিশুদের জন্য বিভিন্ন বিনোদনের ব্যবস্থা বড়দের জন্য থাকবে সার্কাস ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: