সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঝিনাইদহে ব্লাড ব্যাংকের উদ্যোগে এক হাজার মানুষের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ সাংবাদিকদের সাথে চেয়ারম্যান পদপ্রার্থী সোহরাব হোসেনের মতবিনিময় সভা অনুষ্ঠিত বিএমএসএস’র বেনাপোল শাখা কমিটির অনুমোদন ঝিনাইদহে কৃষি ব্যাংকে হালখাতা অনুষ্ঠিত ঝিনাইদহ জেলা আনসার অফিসে ভোরের কাগজের সাংবাদিক অবরুদ্ধ, লাঞ্ছিত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যেন ভোগান্তির আরেক নাম, জনমনে তীব্র অসন্তোষ ঝিনাইদহে আগুনে পুড়লো ৫ বিঘা পানের বরজ ও বসত বাড়ি ঝিনাইদহে তীব্র তাপদাহে দেখা দিয়েছে পানির সংকট, হাজার হাজার নলকূপে উঠছে না পানি প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ত্রিপুরা সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী আ.লীগ মনোনীত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানগণের নোমিনেশন জমা

সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে বানবাসি মানুষের মাঝে শুকনো খাবার ও বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরন

Reporter Name
  • Update Time : রবিবার, ২২ মে, ২০২২
  • ২৭২ Time View

স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে উপজেলার সুরমা ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ তিনশতাধিক ভানবাসি মানুষের মাঝে শুকনো খাবার চিড়া,মুড়ি,গুড় ও বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করা হয়েছে। রবিবার দুপুরে সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের নেতৃত্বে জেলা ও সদর উপজেলা যুবলীগের নেতৃবৃন্দরা নৌকাযুগে সুরমা ইউনিয়নের বাড়ি বাড়িগিয়ে ভানবাসি মানুষজনের মধ্যে এই কেজি চিড়া,১কেজি মুড়ি,২৫০ গ্রাম গুড় ও বিশুদ্ধ শুকনো খাবার বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন,পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু,জেলা যুবলীগ নেতা সৌদী প্রবাসী হাজী সুমন আহমদ,সদর যুবলীগের সহ-সভাপতি কাওসার তালুকদার,সহ সভাপতি রুপন আহমেদ,ফয়সল আহমদ,আজিজুল আলম অপু,সাংগঠনিক সম্পাদক মো. জেবুল মিয়া,সহ সাংগঠনিক সম্পাদক এনাম আহমেদ,জিল্লুর রহমান সজীব,দেলোয়ার হোসেন,সদস্য সামিয়ান তাজুল,আনোয়ার হোসেন ও আব্দুল রাজ্জাক প্রমুখ।

সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেছেন,আমরা জাতির পিতার আর্দশের অনুসারী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় তাদের একজন কর্মী হিসেবে আমরা সুনামগঞ্জ জেলা যুবলীগের প্রতিটি নেতাকর্মীরা গত কয়েকদিন ধরে ভানবাসি মানুষজনের পাশে দাড়িঁয়ে তাদের খাদ্য সহায়তা অব্যাহত রাখা হয়েছে । আজ সুরমা ইউনিয়নের তিনশতাধিক বন্যার্ত মানুষজনকে শুকনো খাবার এবং বিশুদ্ধকরণ ট্যাবলেট দেয়া হয়েছে। তিনি বলেন আমাদের নেত্রীর যেকোন নির্দেশ বাস্তবায়নে প্রতিটি নেতাকর্মীরা র্দূযোগসহ যেকোন প্রতিকূল পরিস্থিতিতে মাঠে আছি এবং মাঠে থাকার ঘোষনা দেন। তিনি এই র্দূযোগে ভানবাসি মানুষজনের পাশেদাঁড়াতে সমাজের বৃত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2023 SN BanglaNews
কারিগরি সহযোগিতায়: